আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

রবিতে অফিসিয়াল স্কিল ডেভেলপমেন্ট শীর্ষক প্রশিক্ষণ

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের (রবি) একাডেমিক ভবন-২ এ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের ‘অফিসিয়াল স্কিল ডেভেলপমেন্ট’ শীর্ষক বিষয়ে গতকাল শুক্রবার থেকে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালাটি অ্যাসুরেন্স সেল কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজম। একই সঙ্গে তিনি রিসোর্স পারসন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন।
উপাচার্য বলেন, রবীন্দ্রনাথের সৃষ্টি কর্ম নিয়ে কাজ করতে গেলে আপনাকে মানবতাবাদী হতে হবে এবং সবার ওপর মানুষ সত্য আপনাকে সেটা বিশ্বাস করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করছেন এবং তার পরিবারের সবকিছুকে হারিয়ে বাংলার মানুষের জন্য বাঙালিত্বের জন্য তিনি কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার দায়িত্ব নিয়েছেন বলে উপাচার্য উল্লেখ করেন।
প্রশিক্ষণার্থীদের উদ্দেশে উপাচার্য বলেন, আপনাদের কাজের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার যেন বাস্তবায়ন ঘটে এবং রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম যেন চিরঅমøান থাকে। এতে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) বিজন কুমার।
রিসোর্স পারসন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন নাটোর জেলা অডিট অফিসার (অবসরপ্রাপ্ত) আমির হোসেন এবং বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির পরিচালক ড. নুরুল আমিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়