আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

মিরসরাইয়ে মোটরসাইকেল চুরির সময় যুবক ধৃত

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:২১ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে মোটরসাইকেল চুরির সময় এক যুবককে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে হস্তান্তর করেছেন এলাকাবাসী। গত বৃহস্পতিবার রাত ৩টায় উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের পশ্চিম খৈয়াছড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত যুবকের নাম আব্দুল্লাহ আল মামুন (২১)। সে মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের গোভনীয়া এলাকার বেলাল হোসেনের ছেলে।
স্থানীয় বাসিন্দা নাজিম উদ্দিন জানান, রাত ৩টার দিকে পশ্চিম খৈয়াছড়া এলাকার রফিক চেয়ারম্যানের পাশের বাড়ির সাইমুনের ঘরের আঙিনা থেকে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় মামুন নামে ওই যুবককে হাতেনাতে ধরেন এলাকাবাসী। পরবর্তী সময়ে গণধোলাই দিয়ে তাকে মিরসরাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
এই এলাকায় সাম্প্রতিক সময়ে একাধিক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। মিরসরাই থানার এসআই মো. শহিদুল ইসলাম বলেন, খৈয়াছড়া এলাকায় মোটরসাইকেল চুরির সময় স্থানীয় লোকজন মামুন নামে একজনকে আটকে রেখে আমাদের খবর দেন। পরে আমরা গিয়ে তাকে থানায় নিয়ে আসি। এ সময় তার কাছ থেকে একটি করাত, একটি স্ক্রু ও একটি ছুরি জব্দ করি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়