আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

মহিপুরে আসামি ধরার জের : থানা ঘেরাও সংঘর্ষে পুলিশসহ আহত ২১

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মহিপুর থানার লতাচাপলী ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় প্রার্থীর ভাইকে গ্রেপ্তারের প্রতিবাদে থানা ভবন ঘেরাও করে রাখেন পরাজিত মেম্বার প্রার্থী ও তার সমর্থকরা। এ ঘটনায় পুলিশসহ ২১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর ১২টা থেকে প্রায় তিন ঘণ্টা এ নিয়ে বিক্ষুব্ধ সমর্থক এবং পুলিশের মধ্যে দফায় দফায় আলোচনা হয়। এরপর বিকাল সাড়ে ৪টার পর লাঠিচার্র্জ এবং পাল্টা হামলার ঘটনা ঘটে। বিকাল সাড়ে ৪টার দিকে বিক্ষুব্ধ সমর্থকদের ছত্রভঙ্গ করতে পুলিশের লাঠিপেটার জবাবে এসআই আ. হালিমসহ পুলিশ সদস্য মিলন, ওবায়দুল, আবজাল এবং নারী কনস্টেবল শীলা ও নাসরীনকে হামলা চালিয়ে আহত করা হয়। এ সময় পুলিশের বেধড়ক লাঠিচার্র্জে দুই নারীসহ অন্তত ১৪ জন বিক্ষুব্ধ সমর্থক আহত হয়েছেন। এরা হলেন- আ. রাজ্জাক, রাজা মিয়া, দুলাল, মনির মোল্লা, মনিরুজ্জামান, কাদের মাঝি, মিলন বেপারি, ওবায়দুল্লাহ, ইলিয়াস, রায়হান, মোসলেম, মজিদ, ইউসুফ, নারী সমর্থক বিউটি ও সাফিয়া। এদের কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
আহত সাফিয়া বলেন, একজন নিরাপরাধ লোককে থানায় ধরে নিয়ে এসেছে। আমরা এর শান্তিপূর্ণ প্রতিবাদস্বরূপ থানার সামনে অপেক্ষমাণ ছিলাম। পুলিশ অতর্কিতভাবে আমাদের লাঠিপেটা করেছে।
এদিকে আহত পুলিশের এসআই হালিমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয় বলে জানিয়েছেন ওসি আবুল খায়ের। তিনি আরো জানান, কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সংহিসতার মামলায় মো. খলিল নামে এক আসামিকে গ্রেপ্তারের পর তার ভাই পরাজিত মেম্বার প্রার্থী আ. জলিলের নেতৃত্বে তিন শতাধিক নারী-পুরুষ তাকে মুক্ত করতে থানা ভবন ঘেরাও করে। পরে তাদের সরিয়ে দিতে গেলে হামলার শিকার হয় পুলিশ। এ ঘটনায় পরাজিত মেম্বার প্রার্থী আ. জলিল ঘরামীকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে এ ঘটনায় ওই ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়