আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

পদ্মা সেতু উদ্বোধন : শিবচর থেকে লক্ষাধিক মানুষ যোগ দেবে জনসভায়

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:২২ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রীর জনসভায় শিবচর থেকে লক্ষাধিক মানুষ যোগ দেবে বলে ঘোষণা দিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী। গত বৃহস্পতিবার শিবচরের কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ এ ঘোষণা দেন। এ সময় শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
চিফ হুইপ বৃষ্টিতে ভিজেই উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি মরহুম সালাম তালুকদার ও কাদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম চানমিয়া চৌকদারের কবর জিয়ারত করেন। পরে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাবাজার ঘাটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ বলেন, পদ্মা সেতু উদ্বোধনের পরে শিবচরের যে পরিবর্তন হবে তা আমরা এখনো ভাবতে পারছি না। পদ্মা সেতু ও রেললাইন চালু হওয়ার পরে দেশ বিদেশ থেকে মানুষ এখানে আসবে, বড় বড় প্রকল্প করবে। আমাদের আগামী প্রজন্মের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা তৈরি হবে। তিনি বলেন, এই পদ্মা সেতু নিয়ে এখনো ষড়যন্ত্র হচ্ছে। উদ্বোধনের তারিখ নির্ধারণের পর থেকে একটার পর একটা আগুন দেয়া হচ্ছে। বঙ্গবন্ধুর জন্মস্থান বৃহত্তর ফরিদপুর আর ঢাকার সঙ্গে যোগাযোগ ব্যবস্থা যেন সহজ না হয় এই কারণেই ষড়যন্ত্র করা হচ্ছে। সেতু চালু হলে আমরা ৬ মিনিটেই পদ্মা পাড়ি দিতে পারব। তাই আগামী ২৫ জুন শুধু পদ্মা সেতু উদ্বোধনই নয়, যারা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছে তাদের জবাব দেয়ার জন্যই প্রধানমন্ত্রীর জনসভায় আমাদের যেতে হবে। চিফ হুইপ বলেন, পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রীর জনসভায় ১০ লক্ষাধিক মানুষ অংশগ্রহণ করবে। যেই মাটিতে এই সেতু হচ্ছে, যে মাটিতে এই জনসভা হচ্ছে- আমরা সেই শিবচর থেকে এক লাখ মানুষ জনসভায় অংশগ্রহণ করব। পরিবারের সবাইকে নিয়ে জনসভায় যেতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়