আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

নীলফামারীতে মানববন্ধন : প্রধান শিক্ষকের নিয়োগ বাতিলের দাবি

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে ছাত্রী ধর্ষণের দায়ে অভিযুক্ত শিক্ষকের প্রধান শিক্ষক হিসেবে পদোন্নতির নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা। গত বৃহস্পতিবার সকালে উত্তরাশশী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।
বিদ্যালয়টির সহকারী প্রধান শিক্ষক মোক্তার আলী সরকার বলেন, গোপনে বিদ্যালয়ের ছয়টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে আবেদন নিয়ে দ্রুত নিয়োগ দেয়ার চেষ্টা করলে প্রথমদিকে জেলা শিক্ষা অফিসে নিয়োগটি সাময়িক বন্ধ হলেও ১৫ জুন নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র করে নিয়োগ পরীক্ষা হয়। নিয়োগটি বাতিলের জন্য বিভিন্ন দপ্তরে অভিযোগ হয়েছে। এছাড়া নিরাপত্তা কর্মী পদে গত ১৫ এপ্রিল মো. গোলাম রাব্বি সরকারকে নিয়োগ দেয়া হয়েছিল বলে জানা যায়। কিন্তু আবারো ওই পদে নিয়োগ বিজ্ঞপ্তি দিলে গোলাম রাব্বি সরকার বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালত নীলফামারীতে একটি মামলা করেন। এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মতলুবুর বলেন, বিধি মোতাবেক ছয়টি পদে নিয়োগ বিজ্ঞপ্তির চারটি পদে নিয়োগ দেয়া হয়েছে। বাকি দুটি পদে কিছু সমস্যার কারণে নিয়োগ দেয়া সম্ভব হয়নি কিন্তু পরবর্তী সময়ে নিয়োগটি নেয়া হবে। এ বিষয়ে ডিজির প্রতিনিধি নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, নিয়োগটি বাতিলের জন্য একটি আবেদন পেয়েছিলাম কিন্তু কোনো ত্রæটি না থাকায় নিয়োগটি নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়