আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

থানায় মামলা দায়ের : নওগাঁয় যৌতুকের জন্য চিকিৎসককে নির্যাতন

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সদরে যৌতুকের দাবিকৃত চাহিদা অনুযায়ী টাকা না দেয়ায় এক নারী চিকিৎসকের মাথার চুল কেটে নির্যাতনসহ গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা করেছে তার স্বামী। গত শনিবার ভোরে নওগাঁ শহরস্থ চকএনায়েত এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় তিন জনকে আসামি করে ভিকটিম বাদী হয়ে মামলা করেছে গত বৃহস্পতিবার রাতে।
জানা যায়, ২০১৫ সালে জেলার সদর উপজেলার গয়েরপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ডা. সারাফাত হোসেনের মেয়ে ডা. অনুজা শিরিন নির্ঝরের (৩৩) সঙ্গে পাশের উপজেলা মান্দা এলাকার কুলিহার (শাহানা পাড়া) গ্রামের কোরবান শাহানার ছেলে রাশেদ হোসেন প্রান্তর (৩৪) বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে যৌতুকলোভী স্বামী রাশেদ যৌতুকের জন্য শিরিনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। সংসার টিকানোর জন্য শিরিন নিরুপায় হয়ে কয়েক দফায় রাশেদকে যৌতুকের টাকা এনে দেয়। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।
সবশেষ গত শনিবার রাশেদ শিরিনের বাবার বাড়িতে গিয়ে ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন। একপর্যায়ে ওইদিন ভোরে স্বামী রাশেদের সঙ্গে শিরিনের বাকবিতণ্ডা হয়। প্রান্ত শিরিনকে এলোপাতাড়ি মারধর করলে শিরিন অজ্ঞান হয়ে পড়ে। এ সময় স্বামী রাশেদ গলায় ওড়না দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যার চেষ্টা করে এবং কেঁচি দিয়ে শিরিনের মাথার চুল কেটে দেন।

এ ঘটনায় নওগাঁ সদর মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জুয়েলের সঙ্গে কথা বললে তিনি বলেন, গত বৃহস্পতিবার রাতে ভিকটিম ডা. অনুজা শিরিন নির্ঝর এ ঘটনায় তিন জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়