আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

চট্টগ্রামের জেলা পিপি ও আ.লীগ নেতা সিরাজুল ইসলাম আর নেই

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আ.ক.ম সিরাজুল ইসলাম আর নেই। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। প্রয়াত আ.ক.ম সিরাজুল ইসলাম চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতিও ছিলেন।
গতকাল শুক্রবার বেলা ১১টায় চট্টগ্রাম কোর্টহিল প্রাঙ্গণে তার প্রথম জানাজার পর মরদেহ গ্রামের বাড়ি লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে নেয়া হয়। সেখানে বড়হাতিয়ায় আরেক দফা জানাজা ও শ্রদ্ধা জানানোর পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন জানান, আ.ক.ম সিরাজুল ইসলাম চৌধুরী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। এছাড়া তার হৃদরোগও ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় তার শারীরিক জটিলতা দেখা দিলে নগরীর পার্ক ভিউ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিরাজুল ইসলাম। শুক্রবার বেলা ১১টায় চট্টগ্রামের আদালত প্রাঙ্গণে তার জানাজা হয়। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।
জ্যেষ্ঠ এই আইনজীবীর মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোসলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোহাম্মদ হাশেম ও সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়া উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়