আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

খালেদা জিয়া আগের চেয়ে কিছুটা ভালো আছেন

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সিসিইউ থেকে কেবিনে নেয়ার পর আগের চেয়ে কিছুটা ভালো আছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর এভার কেয়ার হাসপাতালের মেডিকেল বোর্ডের অধীনে পর্যবেক্ষণে রয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন তার মানসিক অবস্থা বরাবরের মতো শক্ত আছে। তবে আরো কিছুদিন হাসপাতালে থাকতে হবে বিএনপি প্রধানকে।
গতকাল শুক্রবার দুপুরে খালেদা জিয়ার সর্বশেষ পরিস্থিতি নিয়ে তার অন্যতম চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ‘ম্যাডাম স্বাভাবিকভাবে একটু ভালো আছেন। প্রতিদিন মেডিকেল বোর্ড বসছে। খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হবে এ প্রসঙ্গে ডা. জাহিদ বলেন, এটা মেডিকেল বোর্ড ঠিক করবে।
খালেদা জিয়ার মিডিয়া উইং সদস্য শায়রু কবির বলেন, তিনি মানসিকভাবে শক্ত আছেন, ভেঙে পড়েননি। তিনি বলেন, কেবিনে নেয়ার পর পরিবার ও দলের কেউ-কেউ সাক্ষাৎ করেছেন খালেদা জিয়ার সঙ্গে। যারা দেখা করে এসেছেন তাদের কাছ থেকে শুনেছি; তিনি বলেছেন-চিন্তা না করে তার জন্য দোয়া করতে।
৭৬ বছর বয়সি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বুকে ব্যথা নিয়ে গত ১০ জুন গভীর রাতে বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। পরে এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রের একটি ব্লক অপসারণ করে রিং পরানো হয়।
একটি ব্লক অপসারণ করা হলেও খালেদা জিয়ার হৃদযন্ত্রে আরো দুইটি ব্লক ধরা পড়ার কথাও চিকিৎসকরা জানিয়েছেন।
এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের মেডিকেল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়