আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

কুলিয়ারচরে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫ জুয়াড়ি

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য শাহ আলমসহ জুয়ার আসর থেকে পাঁচ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- ইউপি সদস্য মো. শাহ-আলম, মাসুদ মিয়া, ইয়াকুব আলী বাদল, শিশু মিয়া ও নবী হোসেন। তাদের প্রত্যেকের বাড়ি ফরিদপুরে। গতকাল শুক্রবার ভোরে জুয়ার আসরে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফার নির্দেশনায় এসআই ফখরুল হাসান ফারুক সঙ্গী ফোর্স নিয়ে আসামি মাসুদ মিয়ার বাংলাঘরে অভিযান পরিচালনা করেন। এ সময় জুয়ার আসর চলাকালীন আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও ১৮ হাজার ৪৬০ টাকাসহ ওই পাঁচ জুয়াড়িকে আটক করা হয়। এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ইউপি সদস্যসহ আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়