আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

এনআরবি লাইফ প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার বিতরণ

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতিভা প্রকাশ প্রকাশনা সংস্থার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার-২০২২ প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে কবিতায় আলতাফ শাহনেওয়াজ, প্রবন্ধে মোজাফ্ফর হোসেন, শিশুসাহিত্যে ইমরুল ইউসুফ এবং কথাসাহিত্যে নাজনীন শুভ্রার হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়।
শিশুসাহিত্যিক রহীম শাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সাবেক চেয়ারম্যান কবি ড. মোহাম্মদ সাদিক, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লি. এর সিইও মো. শাহ জামাল হাওলাদার, আগামী প্রকাশনীর প্রকাশক ওসমান গনি, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, কবি ও গবেষক মজিদ মাহমুদ, কবি ও গবেষক ড. তপন বাগচী। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়