আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

আলোচনায় দিশা

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড় পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেব্যু হয়েছিল এই অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই শুরু তার। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।
বেশির ভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রী। সম্প্রতি সেই কারণেই চর্চায় তিনি।
সম্প্রতি নেটমাধ্যমের পাতায় অভিনেত্রীর বেশ কিছু বোল্ড ছবি ভাইরাল হয়েছে। এই ছবিগুলোর এক একটিতে বিভিন্ন ধরনের বিকিনিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একটি ছবিতে অভিনেত্রীকে কালো বিকিনির সঙ্গে লাল রঙের ট্রান্সপারেন্ট প্যান্টে দেখা গিয়েছে। এই পোশাকে তার অন্তর্বাস ছিল উন্মুক্ত।
অন্য আরেকটি ছবিতে অভিনেত্রীকে লাল রঙের হট বিকিনি লুকে দেখা গিয়েছে। এই পোশাকে তিনি মিরার সেলফি তুলেছিলেন। অন্য আরেকটি ছবিতে হাতে গোলাপ নিয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি তার এই তিনটি ছবি রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝেও। এই ছবিগুলো দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারাও। কেউ কেউ কমেন্টবক্সে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন স্পষ্ট। অভিনেত্রীর শেয়ার করা ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সেই ঝলক মিলবে।
উল্লেখ্য, খুব শিগগিরই আসন্ন ছবি ‘এক ভিলেন রিটার্নস’-এ দেখা মিলবে অভিনেত্রীর। এই ছবিতে দিশা পাটানি ছাড়াও মুখ্য ভূমিকায় অর্জুন কাপুর ও জন আব্রাহামের দেখা মিলবে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়