আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

আলিয়াকে পেয়ে অখুশি শাশুড়ি নীতু!

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউড সুপারস্টার ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুর। তার নিজের অভিনয় দক্ষতা দুর্দান্ত। কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের বিয়ে হয়েছে। কিন্তু সম্প্রতি রণবীর কাপুরকে নিয়ে একটি বিশাল বড় খবর সামনে এলো, এখানে আমরা জানতে পারছি রণবীর কাপুরের মা নীতু কাপুর তার ছেলের বিয়ে আলিয়া ভাটের সঙ্গে নয় বরং ক্যাটরিনা কাইফের সঙ্গে দিতে চেয়েছিলেন। আলিয়া ভাটকে বৌমা বানিয়ে নীতু কাপুর খুব একটা সুখী নন। সম্প্রতি একটি ইন্টারভিউতে তিনি এ কথা জানিয়েছেন। কিন্তু কেন?
আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এবং তাকে এই মুহূর্তে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি চেনেন তার অসাধারণ অভিনয় দক্ষতা এবং তার কাজের জন্য। আলিয়া এই মুহূর্তে যেই জায়গায় পৌঁছে গিয়েছেন সেটা সম্পূর্ণ রূপে তার কৃতিত্ব এবং সেই জায়গায় দাঁড়িয়ে যে কেউ তাকে নিয়ে হিংসা করতেই পারেন। আলিয়া ভাট ১৪ এপ্রিল রণবীর কাপুরকে বিয়ে করে অনেকটাই স্যাটেল ডাউন হয়েছেন। এখনো পর্যন্ত বিয়ের ২ মাস না হলেও আলিয়া ভাটের শাশুড়ি মা অর্থাৎ নীতু কাপুর তাকে নিয়ে কিন্তু‘ খুব একটা খুশি নন। তিনি জানিয়ে দিয়েছেন, আলিয়ার সঙ্গে বিয়ে হওয়ার পর তিনি খুব একটা খুশি হতে পারেননি কখনোই। কিন্তু এ রকম হওয়ার কারণটা কী?
আলিয়া এই মুহূর্তে নিজের পরিচয় নিজে তৈরি করে ফেলেছেন। তার জন্য আলাদা কোনো পরিচয় দিতে লাগে না। বলিউডে খুব তাড়াতাড়ি দারুণ নাম করে নিয়েছেন এই অভিনেত্রী। পুরো সিনেমা ইন্ডাস্ট্রি তাকে চেনে তার অভিনয় দক্ষতার জন্য। এই মুহূর্তে চতুর্দিকে তার এবং রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে কথা চলছে। কিন্তু তার মধ্যেই নীতু কাপুর জানিয়ে দিয়েছেন, তিনি রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে দিয়ে খুব একটা খুশি নন। এমনিতে বলিউডের যেসব জুটি রয়েছে তাদের মধ্যে রণবীর এবং আলিয়া অত্যন্ত ভালো একটি জুটি। কিন্তু তার মা হঠাৎ করে এ রকম কথা বলছেন কেন?
তবে এই বিষয়টি নিয়ে একটা কারণ রয়েছে। আলিয়া এই মুহূর্তে বলিউডের একজন ব্যস্ততম অভিনেত্রী এবং তিনি সবসময় নিজের কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত থাকতে পছন্দ করেন। এই বিবাহের পরেও পরিবারের লোকদের সঙ্গে তার কথা বলার সময় হচ্ছে না। এই কারণেই নীতু কাপুর খুব একটা খুশি নন, কারণ তার বৌমার সঙ্গে তার এখনো পর্যন্ত তেমনভাবে কথা হয়নি। এই কারণেই হয়তো নীতু কাপুর তাকে বৌমা বানিয়ে খুব একটা খুশি নন।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়