নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

স্ত্রী হত্যা মামলায় পুলিশের এসআই জাবেদ জেলে

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : স্ত্রী হত্যার অভিযোগে পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জাবেদকে কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। গতকাল বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলামের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জাবেদ নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুরের বাসিন্দা। মামলার সময় তিনি চট্টগ্রাম নগরীর হালিশহর থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন। তার নিহত স্ত্রী ফাতেমা আক্তার কলি নোয়াখালীর একই উপজেলার কাদির হানিফ ইউনিয়নের বাসিন্দা। আগের দিন মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি থেকে জাবেদকে গ্রেপ্তার করা হয়।
আদালত ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১৪ সালে পারিবারিকভাবে এসআই জাবেদের সঙ্গে ফাতেমা আক্তার কলির বিয়ে হয়। নগরের হালিশহরের শান্তিবাগ এলাকায় ভাড়া বাসায় তারা থাকতেন। কিন্তু বিভিন্ন সময় কলিকে মারধর করতেন জাবেদ। এরই মধ্যে জাবেদ পাশের এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। এসব বিষয়ে নিয়ে তাকে নিষেধ করলে কলির ওপর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়।
কলির স্বজনদের অভিযোগ, চলতি বছরের ২৫ মার্চ বিকালের কোনো একসময় ফাতেমা আক্তার কলিকে মারধর করার পর হত্যা করে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে কলি আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যদের মোবাইলে জানান এসআই জাবেদ। মৃত্যুর পর কলির গলায় গোলাকার কালো দাগ এবং হাতে কাটা জখমের একাধিক চিহ্ন ছিল। এ ঘটনায় নিহতের বাবা আহসান উল্লাহ বাদী হয়ে এসআই জাবেদসহ পাঁচজনকে আসামি করে হালিশহর থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়