নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

সিসিইউ থেকে কেবিনে গেলেন খালেদা জিয়া

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল রয়েছে। সিসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে তাকে। মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে গতকাল বুধবার দুপুরে দিকে খালেদাকে কেবিনে নেয়া হয়েছে বলে জানান তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারসহ কার্ডিওলিজস্টরা সিসিইউতে ম্যাডামকে দেখেছেন। তারপর তারা সিদ্ধান্ত নিয়েছেন যে, ম্যাডামকে কেবিনে রেখে পরবর্তী ফলোআপগুলো করা হবে। সেজন্য হাসপাতালের সিসিইউর যে সমস্ত সুযোগ-সুবিধা আছে সেগুলো কেবিনে সেট করে দুপুরে ম্যাডামকে কেবিনে শিফট করা হয়েছে। আপাতত কেবিনে রেখেই তাকে (খালেদা জিয়াকে) পর্যবেক্ষণ করা হবে। তার অবস্থার ওপর ভিত্তি করে পরবর্তী সিদ্ধান্ত নেবে মেডিকেল বোর্ড।
৭৬ বছর বয়সি খালেদা জিয়া বুকে ব্যথা নিয়ে শুক্রবার গভীর রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। শনিবার এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রে একটি স্টেন্ট বসানো হয়। একটি ব্লক অপসারণ করা হলেও খালেদা জিয়ার হৃৎপিণ্ডে আরো দুইটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছেন চিকিৎসকরা। এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের মেডিকেল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম তত্ত্বাবধান করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়