নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

শ্রীপুর সাংবাদিক সমিতির কমিটি গঠন

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নয়া কমিটি (২০২২-২৪) গঠন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নির্ধারিত সাধারণ সভায় নয়া কমিটির নেতাদের নাম ঘোষণা করা হয়।
এর আগে শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দের (আরটিভি) সভাপতিত্বে ও সহসভাপতি তাজুল ইসলাম সানির (জবাবদিহি) সঞ্চালনায় সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক পূর্ববর্তী বছরের আয়-ব্যয় ও বিভিন্ন বিষয়ে সবাইকে অবহিত করেন।
পরে শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলি স্টার) এবং অপর উপদেষ্টা আলমগীর হোসেন (কণ্ঠবাণী) সবার উপস্থিতিতে ১৩ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন।
নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি আনিছুর রহমান শামীম (বাংলাদেশ জার্নাল), সহসভাপতি তাজুল ইসলাম সানি (জবাবদিহি), সাধারণ সম্পাদক সেলিম শেখ (আমাদের কণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা (আমার সংবাদ), সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক (শেয়ার বিজ), কোষাধ্যক্ষ সাদেক মিয়া (সবুজ নিশান), দপ্তর সম্পাদক এস এম জহিরুল ইসলাম (আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিবুল হাসান আকন্দ (শিরোমণি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু সাঈদ (মর্নিং গেøারি), কার্যনির্বাহী সদস্য মোক্তার হোসেন (গণমুক্তি), রায়হানুল ইসলাম আকন্দ (আরটিভি), এমদাদুল হক (ভোরের দর্পণ) এবং মোফাজ্জল হোসেন ভূঁইয়া (দেশের কণ্ঠ)।

নবনির্বাচিত কমিটির নেতাদের অভিনন্দন জানিয়েছেন- গাজীপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাউন্সিলর কামরুজ্জামন মণ্ডল, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক এডভোকেট হারুন-অর রশীদ ফরিদ, শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা ও শ্রীপুর পৌর বিএনপির সভাপতি এডভোকেট কাজী খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়