নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

ল²ীপুরে গাঁজাসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরে এক কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবাসহ শরীফুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানাধীন পূর্ব জাফরপুর গ্রামের কালাগাজী বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শরীফুল ইসলাম (২৫) ওই গ্রামের আবু তাহেরের ছেলে।
পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত যুবক শরীফ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম ও ল²ীপুর থানায় এর আগেও দুটি মাদক মামলা রয়েছে। এছাড়া উদ্ধারকৃত একটি চোরাই সিএনজি অটোরিকশা চুরির ঘটনার সঙ্গে শরীফের জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।
জানা যায়, গোপন খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার এসআই আব্দুল হান্নান, এসআই দুলাল মিয়া ও এএসআই মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স ওই বাড়িতে অভিযান চালায়।
এ সময় মাদক ব্যবসায়ী শরীফকে আটকের পর তার হেফাজতে রাখা ১ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুসহ পূর্বের মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।
চন্দ্রগঞ্জ থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানিয়েছেন, গ্রেপ্তারকৃত যুবক শরীফ নিয়মিত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আমরা দীর্ঘদিন ধরে তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়