নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

মিরসরাই : দুটি ডায়াগনস্টিকের প্যাথলজি কার্যক্রম বন্ধ

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : নিবন্ধন না থাকায় মিরসরাইয়ে লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও ওয়েল ফেয়ার ডায়াগনস্টিক সেন্টার নামে দুটি প্রতিষ্ঠানের প্যাথলজি কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে অবস্থিত প্রতিষ্ঠান দুটিতে অভিযান চালিয়ে নিবন্ধন না থাকায় প্যাথলজি বিভাগের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দিন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দিন বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী গতকাল বুধবার বারইয়ারহাট পৌর বাজারে ১টি হাসপাতাল ও ২টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও ওয়েল ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন না থাকায় তাদের প্যাথলজি কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে নিবন্ধনসংক্রান্ত কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। তবে প্রতিষ্ঠান দুটি ডাক্তারের চেম্বার চালু রাখতে পারবে। এ সময় কমপোর্ট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের সব কাগজপত্র আপডেট পাওয়া গেছে। নিবন্ধনহীন প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলে জানান তিনি। অভিযান চলাকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আরিফুল ইসলাম, অফিস সহকারী ইফতেখার উদ্দিন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়