নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

মিরসরাইয়ে দিনদুপুরে গরু চুরি

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে এক গরু চোর আটক হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর দুর্গাপুর (তেমুহানি) এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত গরু চোর মো. আব্দুল মান্নান (২৫) উপজেলার কাটাছরা ইউনিয়নের মধ্যম কাটাছরা গ্রামের মো. হানিফের ছেলে।
স্থানীয় এস এম সেলিম জানান, গতকাল বুধবার দুপুরে উত্তর দুর্গাপুর (তেমুহানি) গ্রাম দিয়ে একটি গরু নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয়রা আব্দুল মান্নানকে গরুর বিষয়ে জিজ্ঞাসা করেন। এ সময় সে কোনো সদুত্তর দিতে পারেনি। গরু খুঁজতে খুঁজতে কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে এসে হাজির হন মালিক উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব রায়পুর এলাকার মো. নুরুল আমিন। তিনি গরুটি নিজের বলে নিশ্চিত করলে উপস্থিত জনতা মান্নানকে গনধোলাই দিয়ে ৯৯৯-এ কল দেন। এরপর জোরারগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে আব্দুল মান্নানকে আটক করে গরুসহ থানায় নিয়ে যায়।
গরুর মালিক নুরুল আমিন বলেন, আমি সকালে বাড়ির পাশের মাঠে ঘাস খাওয়ার জন্য গরু বেঁধে আসি। দুপুরে গরু দেখতে মাঠে যায় আমার স্ত্রী। এ সময় সে দেখে এক ব্যক্তি দ্রুত গরুটি নিয়ে চলে যাচ্ছে। পরে আমাকে ফোন দেয়ার পর আমি পেছন পেছন গিয়ে তেমুহানি এলাকায় গিয়ে গরুটি পাই।
জোরারগঞ্জ থানার এসআই রতন কান্তি দে জানান, ৯৯৯-এ কল পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে গরুসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
এ ঘটনায় গরুর মালিক নুরুল আমিন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। মালিককে গরু বুঝিয়ে দেয়া হয়েছে। তিনি আরো বলেন, আটককৃত মান্নান আন্তঃজেলা চোর চক্রের সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়