নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

মতলবে বজ্রপাতে আগুন লেগে ঘর ছাই

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : মতলব উত্তর উপজেলা ছেঙ্গারচর পৌরসভার ছোট ঝিনাইয়া এলাকায় বজ্রপাতের আগুনে বসতঘর ও আসবাবপত্র ভস্মীভূত হয়েছে। এতে ১০ লক্ষাধিক টাকা ক্ষতি হয়। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ছোট ঝিনাইয়া এলাকার মো. হাবিব উল্লাহ খানের চৌচালা টিনের ঘরের চালে বজ্রপাত হয়। বজ্রপাতে ঘরে আগুন ধরে টিনের ঘরে ছড়িয়ে পড়ে।
আগুনে হাবিব উল্লাহ খানের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট পুলিশ ও স্থানীয় মানুষের সহায়তায় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত হাবিব উল্লাহ খানের স্ত্রী তাছলিমা বেগম বলেন, আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফ্রিজ, ল্যাপটপ এবং আসবাবপত্র পুড়ে গেছে। এতে ১০ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।
মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, বজ্রপাতে ছোট ঝিনাইয়া খান বাড়ির হাবিব উল্লাহ খানের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে কেউ আহত হননি বলে তিনি জানান।
অপরদিকে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় গ্রামের হাসনেয়ারা বেগম (৩০) বজ্রপাতে আহত হয়েছেন। গতকাল বুধবার বিকালে নিজবাড়ির উঠান থেকে শুকনো কাপড় নেয়ার সময় বজ্রপাত ঘটে হাসনেয়ারা বেগমের উপর। গুরুতর আহত অবস্থায় তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

হাসনেয়ারা বেগম বলেন, বাড়ির উঠান থেকে শুকনো কাপড় নেয়ার সময় বজ্রপাত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়