নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ লক্ষাধিক টাকার মাছ নিধন

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : শহরের একটি পুকুরে রাতের আঁধারে বিষ দিয়ে ৪ লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার ভোরে পুকুরে মাছ মরে ভেসে ওঠে।
খোঁজ নিয়ে জানা যায়, শহরের মধ্য পাইকপাড়া জামে মসজিদ সংলগ্ন হাজি দারু মিয়ার বাড়ির পুকুর ইজারা নিয়ে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন স্থানীয় নাছির হোসেন। গত মঙ্গলবার গভীর রাতে পুকুরে বিষ দেয় দুর্র্বৃত্তরা। ভোরে ইজারাদার নাছির পুকুরপাড়ে গিয়ে দেখতে পান মাছ মরে ভেসে উঠছে। আস্তে আস্তে পুকুরের সব মাছ মরে ভেসে ওঠে। এ সময় ইজারাদার নাসির পুকুরপাড়ে কান্নায় ভেঙে পড়েন। এ বিষয়ে ইজারাদার নাসির হোসেন বলেন, একটি মহল দীর্ঘদিন ধরে পুকুরটি দখলের চেষ্টা করে আসছে। পুকুরটিতে মাছ চাষের ফলে তারা দখল করতে পারছিল না। এ কারণেই ওই মহলটি বিষ দিয়েছে পুকুরে। এতে আমার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়