নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

বাইকে ট্রাকের ধাক্কা : দুই সন্তানসহ বিমান বাহিনীর কর্মকর্তা আহত

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুই সন্তানকে নিয়ে স্কুলে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন বিমানবাহিনীর এক কর্মকর্তা। গতকাল বুধবার সকালে রাজধানীর হাইকোর্ট মাজারের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
বালুবাহী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাকসুদুর রহমান রয়েল (৪৫), মেয়ে স্কুলছাত্রী রাজমি জাহান রাফা (১৩) ও তানভির হোসাইনকে (৯) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মওদুদ হাওলাদার দুর্ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার সকালে হাইকোর্ট মাজার গেটের সামনের চৌরাস্তায় বালুবাহী একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতার সঙ্গে দুই সন্তান আহত হয়। পথচারীরা আহত তিনজনকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। মাকসুদুর ও তার মেয়ে রাফার অবস্থা আশঙ্কাজনক। ছেলে ৩য় শ্রেণির ছাত্র তানভিরের অবস্থা আশঙ্কামুক্ত। দুজনই বি এ এফ শাহিন স্কুলের ছাত্র।
ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। স্বজনরা জানায়, মাকসুদুর রহমান রয়েল বিমানবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার। তেজগাঁও বিমানবাহিনীর ঘাঁটিতে কর্মরত আছেন। সকালে যাত্রাবাড়ী বিবির বাগিচার বাসা থেকে দুই সন্তানকে মোটরসাইকেলে করে স্কুলে নিয়ে যাচ্ছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়