নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

ঠাকুরগাঁও : শিশুদের জন্মদিন পালন ও গাছের চারা বিতরণ

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বার্থ-ডে বাউন্স ব্যাক প্রোগ্রাম উপলক্ষে শিশুদের জন্মদিন পালন ও ফলদ গাছের চারা বিতরণ উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গণে বেলুন উড়িয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন অতিথিরা।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপির আয়োজনে বার্থ-ডে বাউন্স ব্যাক প্রোগ্রাম উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংস্থার নীলফামারী এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার স্বপন মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ.লীগের সভাপতি এড. অরুণাংশু দত্ত টিটো, বিশেষ অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান, জেলা আ.লীগের ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা সমাজসেবা অফিসার শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও সামাজিক বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল আলম মণ্ডল, সংস্থার ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিম প্রমুখ।
এ সময় শিশুদের মাঝে বিভিন্ন ফলদ গাছের চারা বিতরণ করেন অতিথিরা। পরে শিশুদের অংশগ্রহণে নৃত্য পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, সংস্থার শিশু ফোরামের সদস্য, শিশুদের অভিভাবক, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়