নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা : তিন মোটরসাইকেল আরোহীসহ পাঁচ জন নিহত

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে একদিনেই পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীসহ প্রাণ হারিয়েছে ৫ জন। গতকাল বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ে গাড়ির চাপায় মোছাম্মৎ আক্তার (৪০) নামে এক নারী নিহত হন। তিনি জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী।
দুপুরে চট্টগ্রামের লোহাগাড়ায় ডাম্পার ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়। লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়ন দরবেশহাট ডিসি সড়কে সংঘটিত এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তৌহিদ নিহত হয়।
নিহত অপরজন হচ্ছে অটোরিকশার যাত্রী আধুনগর হরিণার মাঝির পাড়ার শিশু মরিয়ম জান্নাত। তারা ঘটনাস্থলে নিহত হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বলেন, ডাম্পার ট্রাক চালককে আটক করা হয়েছে।
এদিকে নগরীতে কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। দুপুর ২টার দিকে পাহাড়তলী থানাধীন সরাইপাড়া এলাকার কলকা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়