নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

গোমস্তাপুরে মাদক রোধে কর্মশালা

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : গোমস্তাপুর উপজেলায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গোমস্তাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় গোমস্তাপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।
এ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. আনিসুর রহমান খাঁন প্রমুখ।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, শুধু আইন দিয়ে মাদক নিয়ন্ত্রণ সম্ভব নয়। মাদক নিয়ন্ত্রণ করতে সামাজিকভাবে সবাইকে এগিয়ে আসতে হবে।
আমাদের প্রশাসন আছে, মাদক নিরাময় কেন্দ্র আছে, এগুলোর সাহায্যে আমরা একজন মাদকাসক্ত অসুস্থ ব্যক্তিকে সুস্থ করে তুলব। জেলা থেকে মাদক নির্মূল করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়