নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

আমীর খসরু মাহমুদ চৌধুরী : আগামী নির্বাচনে জনগণের তীক্ষè নজর রয়েছে

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ক্ষমতাসীন সরকারের অধীনে যারা নির্বাচনে যাওয়ার চিন্তা করছে তাদের ওপর জনগণের তীক্ষè নজর রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, সরকারের মধ্য থেকে যারা নির্বাচন কার্যক্রম পরিচালনার চেষ্টা করছেন তাদের সবার ওপর জনগণের তীক্ষè নজর রয়েছে।
গতকাল বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী পল্লী চিকিৎসক এসোসিয়েশন আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মারুফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির সহপ্রচার সম্পাদক শামিমুর রহমান শামিম, কৃষক দলের যুগ্ম সম্পাদক কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, অ্যাবের নেতা কৃষিবিদ ছানোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। কুমিল্লা সিটি নির্বাচন প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, নৌকা প্রতীক ছাড়া অন্য কোথাও ভোট দিলে হুমকি দেয়া হচ্ছে। ভোটারকে দেয়া এসব হুমকি ধমকিতেই বোঝা যাচ্ছে শেখ হাসিনার অধীনে নির্বাচন কেমন হবে। নেতাকর্মীদের উদ্দেশে আগামী আন্দোলন কর্মসূচির বার্তা দিয়ে তিনি বলেন, আগামী মাসগুলো দলের নেতাকর্মীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং কীভাবে আন্দোলন বেগবান করা যায়, সেই প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। সভায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, গ্রামাঞ্চলের শিক্ষা ও চিকিৎসা একদম ভেঙে পড়েছে। যদি মানুষের সুস্বাস্থ্য, চিকিৎসা ও শিক্ষা না থাকে তাহলে পদ্মা সেতু দিয়ে তারা কী করবে? সেতুর ঝলমলে আলো কোনো কাজে আসবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়