মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

মির্জাগঞ্জে আগুনে পুড়ে দোকান ছাই

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী কলেজ রোড বাসস্ট্যান্ডে মায়ের দোয়া কনফেকশনারি নামে একটি দোকান আগুনে সম্পূর্ণ পুড়ে গেছে। এতে টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি দোকান মালিকের। গতকাল সোমবার রাত আড়াইটার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 
স্থানীয়রা জানান, দোকানের মালিক শেখ সাগর (৩৫) গত রবিবার রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যান। স্থানীয় বাসিন্দা সজল ফরাজী ও সুমনসহ কয়েকজন যুবক রাত ২টায় কুয়াকাটা থেকে এসে ওই দোকানের মধ্যে আলো জ¦লতে দেখে নাস্তা করার জন্য নক করেন। এ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে ফিরে যাওয়ার সময় দোকানের মধ্যে দাউদাউ করে আগুন জ¦লে উঠতে দেখে তারা দোকান মালিককে ও মির্জাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করে খবর দেন।
দোকান মালিক শেখ সাগর বলেন, স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিস বৈদ্যুতিক লাইন বন্ধ করতে বিলম্ব করায় আগুন নেভাতে কিছুটা দেরি হয়। ততক্ষণে সম্পূর্ণ দোকান পুড়ে যায়। ৩টি ফ্রিজ, নগদ তিন লাখ টাকা ও মালামালসহ দোকানটি পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. ফারুক হোসেন হাওলাদার জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আনুমানিক আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে এবং ৪০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়