মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

বক্স অফিসে শীর্ষে ‘বিক্রম’

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : এ বছর দক্ষিণী ছবির রমরমা বাজার। মাত্র এক সপ্তাহ আগে সিনেমা হলে মুক্তি পেয়েছে কমল হাসান অভিনীত ছবি ‘বিক্রম’। মুক্তির পর দ্বিতীয় শনিবার বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে এই ছবি। ৩ জুন মুক্তিপ্রাপ্ত এই ছবিতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল এবং সুরিয়া।
বক্স অফিসে ৩০০ কোটি ছুুঁই ছুঁই এই ছবি। বাণিজ্য বিশ্লেষকদের মতে, ছবিটি এই বছরের শীর্ষ ৩ ছবির কালেকশনের তালিকায় প্রবেশ করেছে। বাকি দুটি ছবির মধ্যে রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘ভ্যালিমাই’।
একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ‘বিক্রম’। মুক্তির মাত্র ৫ দিনের মধ্যে ২০০ কোটির ব্যবসা করেছে এই ছবি। ট্রেড অ্যানালিটিক্স রমেশ বালা টুইট করে এই তথ্য জানিয়েছেন। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার শেষ টুইট অনুসারে, ‘বিক্রম’ ‘কএঋ চ্যাপ্টার ২’ (ঞঘ) পেরিয়ে শীর্ষে দ্বিতীয় স্থানে যোগদান করেছে। আশা করছেন আগামীকাল ‘ভ্যালিমাই’কে টপকে প্রথম স্থানে পৌঁছাবে। এই রেকর্ডগুলো দক্ষিণের।
পুষ্পা, আরআরআর এবং কেজিএফ ২-এর পর এটি চতুর্থ দক্ষিণের ছবি যা প্রচুর পরিমাণে ব্যবসা করেছে। এই ছবি দিয়েই চার বছর পর বড় পর্দায় কামব্যাক করেছেন কমল হাসান। একই সময় হিন্দি ছবির দর্শকের মধ্যে দক্ষিণী ছবির জন্য একটা উন্মাদনা রয়েছে।
বক্স অফিসে ‘বিক্রম’-এর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন ‘সম্রাট পৃথ্বীরাজ’। অক্ষয় কুমার অভিনীত ছবিটি দর্শকদের মন জয় করতে পারেনি। কার্তিক আরিয়ান অভিনীত ছবি ‘ভুলভুলাইয়া ২’ ‘সম্রাট পৃথ্বীরাজ’য়ের থেকে বেশি ব্যবসা করেছে। পাঁচ দিনে ৫০ কোটি টাকার আয় করেছে অক্ষয়ের ‘সম্রাট পৃথ্বীরাজ’। এদিনে বিশ্বব্যাপী তুখোড় ব্যবসা করছে ‘বিক্রম’।
পারফরম্যান্স নিয়ে কথা বললে, ‘বিক্রম’য়ের গোটা স্টার কাস্ট অপ্রতিরোধ্য। এই ছবির তিন তারকাই দক্ষিণের পরিচিত মুখ। তাদের একসঙ্গে পর্দায় দেখাটা কোনো ভিজ্যুয়াল ট্রিটের চেয়ে কম নয়। এই তিন তারকার সঙ্গে সুরিয়ার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স দর্শক খুব পছন্দ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়