মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

প্রচারণার শেষ দিন : সিইসিকে পদত্যাগ করতে বললেন কায়সার

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : শেষ দিনের প্রচারণায় প্রধান নির্বাচন কমিশনারকে দলবল নিয়ে পদত্যাগ করতে বললেন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। ঘোড়া প্রতীকের এই প্রার্থী গতকাল রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বহিরাগত ও নির্বাচনী ফলাফল হাতে লেখার পাশাপাশি প্রিন্ট আকারে প্রকাশের অনুরোধ করে একটি আবেদনপত্র জমা দেন।
এ সময় তিনি সাংবাদিকদের বলেন, প্রধান নির্বাচন কমিশনার স্থানীয় সাংসদের বিষয়ে যে অসহায়ত্বের পরিচয় দিয়েছেন, তাতে আমরা হতাশ। আমাদের আশা ভেঙে পড়েছে। আমি তাকে সবিনয়ে বলতে চাই, আপনি যদি অসহায় বোধ করেন সিটি নির্বাচনের আগে তাহলে আপনার পুরো টিম নিয়ে পদত্যাগ করুন। প্রহসনের নির্বাচন করার পরে পদত্যাগের দরকার নেই। এ সময় স্থানীয় সাংসদের বিষয়ে তিনি বলেন, রিফাত তার ডেমো প্রার্থী। তিনি বহিরাগতদের এনে নির্বাচনে ঝামেলা সৃষ্টি করতে চাইছেন।
কায়সার তার অভিযোগপত্রে উল্লেখ করেন, শেষ মুহূর্তে এসে লক্ষ্য করছি, নির্বাচনী এলাকায় বহিরাগতদের আনাগোনা বাড়ছে। অলিগলিতে ক্যাডাররা মহড়া দিচ্ছে। বিভিন্ন হত্যা মামলার চিহ্নিত আসামিরাও প্রকাশ্যে আসছে। এতে ভোটারদের মাঝে ভয় ও শঙ্কা বাড়ছে। এ বিষয়ে অতি দ্রুত দৃশ্যমান পদক্ষেপ গ্রহণ করার আবারো দাবি জানাচ্ছি।
ইভিএম নিয়ে জনমনে ব্যাপক সন্দেহ থাকা সত্ত্বেও আমরা আপনাদের আশ্বাসের পরিপ্রেক্ষিতে নির্বাচনী প্রক্রিয়ায় অংশগ্রহণ করি। তাই ফলাফলের লিখিত বিবরণীর সঙ্গে ইভিএমের মাস্টার প্রিন্ট কপি সংযুক্ত আকারে প্রার্থীর পোলিং এজেন্টকে সরবরাহ করার জন্য দাবি জানাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়