মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

পূর্বশত্রæতার জের : কমলাপুরে পান দোকানির হাতে গেটম্যান নিহত

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কমলাপুর রেলস্টেশনে পূর্বশত্রæতার জেরে শাহিন নামে এক ব্যক্তি ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি কমলাপুর রেলস্টেশনে মাস্টাররুলে গেটম্যানের চাকরি করতেন। এ ঘটনায় অভিযুক্ত কাঞ্চন সিকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কমলাপুর স্টেশনে পান-বিড়ি বিক্রি করতেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঢাকা রেলওয়ে কমলাপুর থানার ওসি মাজহারুল হক জানান, পারিবারিক ও পূর্বশত্রæতার জের ধরে তারই পরিচিত কাঞ্চন রবিবার সন্ধ্যায় কমলাপুর আইসিডি গেটে শাহিনের বুকে ছুরিকাঘাত করেন। পরে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে গভীর রাতে তিনি মারা যান।
ওসি আরো জানান, ঘটনার পর লোকজন কাঞ্চনকে আটক করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। নিহতের ছোট বোন বাদী হয়ে মামলা করেছেন। শাহিনের বাড়ি নেত্রকোনা পূর্বধলা উপজেলায়।
কয়েক মাস আগে শাহিন কাঞ্চনের স্ত্রী রাশিদাকে ভাগিয়ে বিয়ে করেন। তবে পরবর্তী সময়ে বিচার সালিশের মাধ্যমে ওই স্ত্রীকে ছেড়ে দিলে সে কাঞ্চনের কাছে ফিরে যায়। তিনি আরো জানান, এই ঘটনার জের ধরেই শত্রæতা ছিল তাদের মধ্যে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়