মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

নির্বাচন কমিশনার : এলাকা না ছেড়ে সম্মান হারালেন এমপি বাহার

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি নির্বাচনে প্রিসাইডিং অফিসারদের ব্রিফিংয়ে অংশগ্রহণ শেষে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. আহসান হাবিব খান বলেছেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার একজন জনপ্রতিনিধি। উনারা আইন প্রণয়ন করেন। যদি উনারাই আইন না মানেন তাহলে আর কী বলার! উনাকে তো আর আমরা টেনেহিঁচড়ে নামাতে পারি না। চিঠিতে এলাকা না ছেড়ে তিনি নিজেই নিজের সম্মান হারিয়েছেন।
তিনি আরো বলেন, ভোটের পরিস্থিতি ভালোই আছে। কোনো ধরনের খারাপ পরিস্থিতির ঘটনা এখনো ঘটেনি। নির্বাচনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সুষ্ঠু ভোটের জন্য যা যা করা দরকার সবই করা হয়েছে।
গতকাল সোমবার কুমিল্লা ফয়জুন্নেসা বালিকা বিদ্যালয়ের অডিটোরিয়মে প্রিসাইডিং অফিসারদের ব্রিফিংয়ে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। তিনি বলেন, যদি ভোটের পরিস্থিতি ভালো না থাকে তাহলে নির্বাচন স্থগিত করা হবে। নির্বাচন সুষ্ঠু করার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে। এমপি বাহারের কুমিল্লায় অবস্থানের বিষয়ে তিনি বলেন, তিনি আইন অমান্য করে নির্বাচনী এলাকায় আছেন। তবে আইনের কিছু ফাঁকফোকরকে তিনি ব্যবহার করছেন। আমাদেরও সময় আসবে। ওয়েট এন্ড সি।
এ সময় আরো উপস্থিত ছিলেন- কুসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়