মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

তালা : ফ্রি ওষুধ না দেয়ায় স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : পাটকেলঘাটায় কামরুল ইসলাম (৩৮) নামের এক স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম করেছে এক দুর্বৃত্ত। এ ঘটনায় বিল্লাল হোসেন (৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত বিল্লাল যুগিপুকুর গ্রামের আনোয়ার উদ্দীন সানার ছেলে। আহত কামরুল ইসলাম বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। তিনি তালা সদরের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে। গতকাল সোমবার সকালে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুর কমিউনিটি ক্লিনিকে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, যুগিপুকুর কমিউনিটি ক্লিনিকে প্রতিদিন সকালে ডিউটি করতে যান স্বাস্থ্য পরিদর্শক কামরুল ইসলাম। সেই সুবাদে একই এলাকার বখাটে যুবক কামরুল প্রায় ক্লিনিকে এসে বিভিন্ন রকম ওষুধ নিয়ে যেত। সোমবার সকালে পুনরায় ওষুধ চাইলে ওই স্বাস্থ্য পরিদর্শক দিতে না পারায় সেখানে বাধে বিপত্তি। এক পর্যায়ে সে ধারালো দা দিয়ে স্বাস্থ্য পরিদর্শকের মাথায় কোপ দেয়। পরবর্তীতে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সেপার্দ করে।
পাটকেলঘাটা থানার এসআই মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, সকালে বিল্লাল ওই ক্লিনিকে গিয়ে স্বাস্থ্য পরিদর্শকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে। একপর্যায়ে সে দা দিয়ে মাথায় আঘাত করে জখম করে বলে স্বীকার করেছে।
আহত ওই স্বাস্থ্যকর্মীকে এলাকাবাসীর সহায়তায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি। পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, এ ঘটনায় বিল্লাল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়