মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

চৌগাছায় কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় ধূনার খাল থেকে একটি কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়রা উপজেলার কপোতাক্ষ নদের মাধবপুর মোড়ের ধূনার খালে মুখ বাধা একটি বস্তা ভাসতে দেখে। এ সময় খাল পাড়ে একটি ফোন পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে একটি প্লাস্টিকের বস্তাবন্দি লাশ উদ্ধার করে। এ সময় স্থানীয়রা লাশটি চয়নের (১৮) বলে শনাক্ত করে। নিহত চয়ন চৌগাছা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দীঘলসিংহা পূর্বপাড়ার সবুজের ছেলে।
ঘটনাস্থলে নিহত চয়নের মা তাসলিমা খাতুন ওরফে চায়না সাংবাদিকদের জানান, রবিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে পিকনিক করবে বলে বাড়ি থেকে বেরিয়েছে। যাওয়ার আগে চয়ন বলেছিল বকুল চাচা বাড়ি এসেছে তাই আমরা পিকনিক করব। একটি সূত্র জানিয়েছে ওই বকুল একটি সরকারি চাকরি করেন। বিভিন্ন সময়ে ছুটিতে বাড়ি এসে স্থানীয় বন্ধুবান্ধব নিয়ে তিনি পিকনিক করেন। পিকনিকে অংশগ্রহণকারীদের অনেকে নেশা করে আনন্দ করে থাকে বলেও জানিয়েছে সূত্রটি। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, চয়নকে হয়তো কোথাও হত্যা করে খালে ফেলে রেখে গেছে দুর্বত্তরা। ময়নাতদন্ত না করে হত্যার বিষয়ে কিছু বলা যাচ্ছে না। লাশটি সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। চয়ন হত্যার ঘটনায় এলাকায় পুলিশি অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়