মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

উদ্বোধনের আগেই পদ্মা সেতুতে তারকারা

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক :
সবাইকে চমকে দিলেন একঝাঁক নন্দিত শিল্পী। যারা উদ্বোধনের আগেই পদ্মা সেতুর উপর হাঁটছেন, গাইছেন আর ফটোশুটে মেতেছেন!
গত ১২ জুন এমন কিছু ছবি প্রকাশ হয় সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে দেখা মিলেছে সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, রেজওয়ানা চৌধুরী বন্যা, কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার আর মমতাজ বেগমের মতো নন্দিত শিল্পীদের। সঙ্গে আরো ছিলেন এই প্রজন্মের কণা, কিশোর, ইমরান ও নিশীতাকে। দুই প্রজন্মের এই তারকা দলে ছিলেন গীতিকবি কবির বকুলও। কবির বকুল জানান উদ্বোধনের আগেই তাদের এই পদ্মা সেতু ভ্রমণের হেতু। বললেন, ‘এই সেতুকে ঘিরে থিম সংটি লেখার সুযোগ হয়েছে আমার। যেটি সুর করেছেন কিশোর। আর গেয়েছেন দেশের সেরা দশজন শিল্পী। যাদের সম্পর্কে আসলে নতুন করে বলার কিছু নেই।’ জানা গেছে, গানটির রেকর্ডিং শেষে গত রবিবার ভিডিও ধারণ হয়েছে পদ্মা সেতুতে। যাতে অংশ নিয়েছেন শিল্পীরা। আর এটি নির্মাণ করছেন কামরুল হাসান ইমরান।
গানটির সুরকার কিশোর বলেন, ‘বিশেষ এই গানটির সুর-সংগীত তৈরি করার পাশাপাশি গাইবার সৌভাগ্য হলো আমার। এরপর পদ্মা সেতুতে এসে সেটির ভিডিওতে অংশ নেয়ার সুযোগ পেলাম। এ এক অসাধারণ অনুভূতি। এক জীবনে এমন সৌভাগ্যের দেখা খুব কম মানুষই পায়।’ সেতু মন্ত্রণালয় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে তৈরি হচ্ছে ‘পদ্মা সেতু’ নামের এই গানচিত্রটি। যা ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতু উদ্বোধনের পর থেকে বাজবে। প্রচার হবে দেশের প্রায় সব অডিও-ভিডিও গণমাধ্যমে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়