মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

ইটবোঝাই নৌকা ডুবে দিনমজুর নিহত, আহত ৪

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জ উপজেলা সালদিঘা হাওরে ইটবোঝাই নৌকাডুবিতে ১ জনের মৃত্যু হয়েছে। এ সময় নৌকায় থাকা আরো ৪ জন প্রাণে বাঁচলেও তারা গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সালদিঘা নামক হাওরে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহত ঝন্টু দাস (৫০) উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনীপুর গ্রামের মৃত সুরেন্দ্র দাসের ছেলে এবং পেশায় একজন দিনমজুর। আহতরা হলেন- সিচনীপুর গ্রামের আবিদ আলীর ছেলে ইসরাইল (২০), একই গ্রামের তৈইমুছ আলীর ছেলে নুর আলীম (২০), মৃত হরমন দাসের ছেলে হরিধন দাশ (৫৫) ও মৃত নবদ্বীপ দাসের ছেলে পিন্টু দাস (৪০)।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টায় গোলাম রব্বানী ইটভাটা থেকে নিহত ঝন্টু দাসসহ তার সঙ্গীয় পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলীগণ নৌকায় ইটবোঝাই করে সলফ গ্রামে নিয়ে যাওয়ার জন্য রওয়ানা দেন। দুপুর সাড়ে ১২টায় হাওরে প্রচণ্ড ঝড় শুরু হলে তাদের ইটবোঝাই নৌকা দরগাপাশা ইউনিয়নের সালদিঘা নামক হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়।
এ সময় নিহত ঝন্টু দাস পানির নিচে তলিয়ে গেলেও সঙ্গে থাকা অপর সঙ্গীয় পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলী পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধে আশ্রয় নেন। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে বিকাল ৩টায় ডুবে যাওয়া ঝন্টু দাসের লাশ পানির নিচ থেকে উদ্ধার করেন। শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এদিকে নৌকাডুবিতে দিনমজুরের মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। এ সময় তিনি নিহতের পরিবারের খোঁজখবর নিয়ে তাদের সান্ত¡না দেয়ার পাশাপাশি সরকারি সহায়তার আশ্বাস দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়