ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

হোসেন্দী মুন্সিবাড়ি মসজিদের উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় ঐতিহ্যবাহী হোসেন্দী মুন্সিবাড়ি জামে মসজিদের উদ্যোগে মুন্সিবাড়ির প্রয়াত ব্যক্তিদের স্মরণে (১৬তম) শুকরান ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ৬০ জন হতদরিদ্র মানুষের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মসজিদের বিশেষ উপদেষ্টা এডভোকেট হুমায়ুন কবীর। সভাপতিত্ব করেন মসজিদের সভাপতি মো. গাজীউল হক। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মসজিদের সাধারণ সম্পাদক শামছুদ্দিন বাবু।
কর্মসূচিতে প্রধান আর্থিক সহযোগিতায় ছিলেন ড. রিয়াজ ফেরদৌস (শিবলী) পিএইচডি (আমেরিকা)। আর্থিক সহযোগিতায় অন্যদের মধ্যে রয়েছেন, ড. রুপা, নিপা, আসাদুল হুদা (লিখন), এনামুল হুদা (নিটোল), অরুনা ফেরদৌসি। সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন- তৃনয় আহমেদ, ওয়াকিলুজ্জামান (সাদি), আহাদুজ্জামান (সিয়াম), সাকিব আল হাসান (রনি), কাইজার জামান, এহসানুল হক (রাফাত)। বিজ্ঞপ্তি।

সভাপতি মো. গাজীউল হক বলেন, আমেরিকা প্রবাসী ড. রিয়াজ ফেরদৌস শিবলীর (পিএইচডি) আর্থিক সহায়তায় শুকরান কর্মসূচি পরিচালিত হচ্ছে। তার দীর্ঘায়ু কামনা করেন তিনি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সভাপতি গাজীউল হক এ অনুষ্ঠান ১৬ মাস ধরে পরিচালনা করে আসছেন। ১৯৯৭ সাল থেকে এ মসজিদের কার্যক্রম পরিচালনা করে আসছেন তিনি। প্রধান অতিথি সবাইকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়