ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক : বেস্ট ইসলামিক ব্যাংক ফর ডিজিটাল সিএক্স অর্জন

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহককেন্দ্রিক কর্মপদ্ধতি, ডিজিটাল ইনোভেশনে বিশেষ গুরুত্ব প্রদান এবং বহুমুখী সেবার জন্য দ্য ডিজিটাল ব্যাংকারের ডিজিটাল সিএক্স (কাস্টমার এক্সপেরিয়েন্স) অ্যাওয়ার্ডস ২০২২-এ ‘বেস্ট ইসলামিক ব্যাংক ফর ডিজিটাল সিএক্স’ স্বীকৃতি অর্জন করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ।
এ ব্যাপারে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও কান্ট্রি হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ বলেন, ডিজিটাল ব্যাংকার কর্তৃক ৪র্থ বারের মতো অ্যাওয়ার্ড গ্রহণ করতে পেরে আমরা গর্বিত। আমাদের ওপর আস্থা রাখার জন্য এবং এই অর্জনে ভূমিকা রাখার জন্য ক্লায়েন্টদের ধন্যবাদ জানাই।
স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বিগত ১৭ বছর ধরে ইসলামী ব্যাংকিং খাতে বাংলাদেশ ও দেশের বাইরে পরিবর্তন ও উদ্ভাবনে অগ্রগামী ভূমিকা রেখে চলেছে। ২০১৯ সালে বাজারে প্রথম সুকুক লেনদেনের ব্যবস্থা চালু করা থেকে শুরু করে ২০২১ সালে স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে অনুদানকেন্দ্রিক প্রথম অ্যাকাউন্ট সাদিক সাদাকা অ্যাকাউন্ট চালু করার মতো অনেকগুলো প্রথমের জন্ম দেয়ার মাধ্যমে ইসলামী ব্যাংকিং জগতে নেতৃত্ব দিয়ে আসছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজার রেখে এগিয়ে যাওয়ার জন্য একাধিক আন্তর্জাতিক সংস্থার পক্ষ থকে স্বীকৃতি অর্জন করেছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়