ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

সোনারগাঁও : পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও থানার উপ-পরিদর্শক মো. ফারুক হোসেন ও উপ-পরিদর্শক মেরাজুল ইসলাম সোহাগের ওপর হামলা চালিয়ে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেয়ার অভিযোগ আসামির স্বজনদের বিরুদ্ধে। এ ঘটনায় আহত ফারুক হোসেন বাদী হয়ে গতকাল রবিবার সকালে মামলা করেছেন। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার দুপুরে রূপগঞ্জ থানা এলাকার যাত্রামুড়া পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনিয়ে নেয়া আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্টভুক্ত আসামি মো. আমিনের অবস্থান জানতে পারে পুলিশ। পরে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ সাদা পোশাকে শনিবার দুপুরে কাঁচপুর সিনহা ওপেক্স গার্মেন্টের সামনে অভিযান চালিয়ে মো. আমিনকে গ্রেপ্তার করে। পুলিশ ভ্যানে ওঠানোর সময় কৌশলে আমিন ভ্যান থেকে পালিয়ে যায়। পরে ধাওয়া করে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে আমিনকে পুনরায় গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হয়।
এ সময় আসামি আমিনের নেতৃত্বে তার স্বজন হাফিজউদ্দিন, বিনা বেগম, আছমা বেগম, আউয়াল, শরীফ আরমানসহ ১০-১২ জনের একটি দল লোহার রড ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে দুই পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে আহত করে। হামলাকারীরা একটি ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়