ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মোড়ক উন্মোচন

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : পাংশায় গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সরদার আব্দুস সোবহান স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। পাংশা মহিলা কলেজ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাংশা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ আরশাদ আলী। পাংশা মহিলা কলেজের অধ্যক্ষ এ বি এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আলোচনা করেন ড. কাজী মোতাহার হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মীর মো. আব্দুল বাতেন, পাংশা শাহজুই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহা. আবু মুসা আশয়ারী প্রমুখ।

ব্যবসায়ীর অর্থদণ্ড

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্থানীয় এক ব্যবসায়ীকে অর্থদণ্ড করা হয়েছে। গতকাল রবিবার কালীগঞ্জ পৌরসভার বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার। এ সময় কালীগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আনিসুর রহমান, খাদ্য পরিদর্শক আঞ্জুমান আরাসহ থানা পুলিশ, আনসার-ভিডিপির সদস্যরা উপস্থিত ছিলেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আনিসুর রহমান জানান, দুপুরে কালীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালিত হয়। এ সময় ওই বাজারের চাল ব্যবসায়ী সত্যন্ধ চৌধুরীর দোকানে ফুডগ্রেইন লাইসেন্স না থাকায় অত্যাবশ্যকীয় আইনে তাকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

হ্যাচারি পরিদর্শন

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : সিসিডিএ আদমপুর কার্যালয়ে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক সচিব ড. নমিতা হালদার, এনডিসি। গতকাল রবিবার দাউদকান্দি উপজেলাস্থ সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এসিস্ট্যান্সের (সিসিডিএ) আঞ্চলিক কার্যালয় ও সংস্থায় চলমান পেজ প্রকল্পের আওতায় গলদা চিংড়ি হ্যাচারি কার্যক্রম পরিদর্শন করেন তিনি। এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন পিকেএসএফের উপব্যবস্থাপনা পরিচালক ড. তাপস কুমার বিশ্বাস, উপমহাব্যবস্থাপক মো. হুমায়ূন কবির, ব্যবস্থাপক ড. সৈয়দা খালদা ও উপব্যবস্থাপক মো. আশফাক মাহমুদ প্রমুখ।

আইনশৃঙ্খলা সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি : জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে সভায় জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ৫০ বিজিবির পরিচালক লে. কর্নেল জাহিদ পারভেজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, এনএসআইর জয়েন্ট ডিরেক্টর হেমায়েত হোসেন, আনসার ও ভিডিপির পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অ. দা.) ড. লুৎফর রহমান, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা চেয়ারম্যান এড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

বিদায় সংবর্ধনা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : গোমস্তাপুর উপজেলায় রহনপুর জ্ঞানচক্র একাডেমির আয়োজনে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার রহনপুর উৎসব কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জ্ঞানচক্র একাডেমির প্রধান শিক্ষক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ডের রাজশাহী অঞ্চল অবসরপ্রাপ্ত উপপরিচালক মো. আব্দুস সাত্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল মজিদ, রহনপুর পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, জ্ঞানচক্র একাডেমির পরিচালক সারোয়ার জাহান হাবিব প্রমুখ।

গৃহ গণনা কর্মশালা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : সারাদেশের মতো নরসিংদীর পলাশের গজারিয়ায় চার দিনব্যাপী জনশুমারি ও গৃহ গণনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সমাপনী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে প্রশিক্ষক খবির উদ্দিন নাজিরের সভাপতিত্বে ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে ১০ জন সুপারভাইজার ও ৫৮ জন গণনাকারীর মাঝে নগদ অর্থ ও গৃহ গণনার বিভিন্ন উপকরণ ও ট্যাব বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক তারেক পাঠান, প্রশিক্ষক মাছুম বিল্লাহ, আইটি সুপার ভাইজার মিদুুল শেখ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন স্বপন, সাধারণ সম্পাদক হাসিবুল হাসান শান্ত প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়