ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

রাণীনগর : নৈশপ্রহরীকে বেঁধে ২২ দোকানে চুরি

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে একই বাজারের ২২টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই বাজারের ২২টি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। গত শনিবার দিনগত রাতে উপজেলার বড়গাছা (চৌমুহনী) বাজারে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ওই এলাকার মানুষের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় ব্যবসায়ীরা জানান, বাজারে কীটনাশক, মুদি, ফ্লেক্সিলোড, স্বর্ণালংকার, গবাদিপশুর খাদ্যসহ বিভিন্ন ধরনের প্রায় ৫০টি দোকানে রয়েছে। ওই বাজারে রাতে পাহারা দেয়ার জন্য বাজার কমিটির পক্ষ থেকে দুইজন নৈশপ্রহরী প্রতিদিন রাতে পাহারা দিয়ে থাকেন। প্রতিদিনের মতো শনিবার রাতে বাজারের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রবিবার সকালে অনেক ব্যবসায়ী দোকানে এসে দেখেন বাজারের ২০ থেকে ২২টি দোকানের তালা কেটে চোরেরা দোকানে থাকা নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে গেছে।
বড়গাছা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক উজ্জল বলেন, গভীর রাতে চোরেরা এসে দুইজন নৈশপ্রহরীকে বেঁধে রেখে বাজারের প্রায় ২০-২২টি দোকানের নগদ টাকাসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে। এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ব্যবসায়ীরা যা বলছেন সেটা সঠিক নয়, ৪-৫টি দোকানে এ ঘটনা ঘটেছে। পুলিশ মাঠে কাজ করছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়