ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

রাজধানীতে প্রাবের গ্রীষ্মকালীন উৎসব অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর ইমানুয়েলস পার্টি সেন্টারে পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকসের (প্রাব) গ্রীষ্মকালীন উৎসব-১৪২৯ গত ১০ জুন অনুষ্ঠিত হয়।
প্রাব দেশে কার্যরত সব তফসিলি ব্যাংকের জনসংযোগ, ব্র্যান্ডিং এন্ড কমিউনিকেশন বিভাগে কর্মরত কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন, যা প্রতিষ্ঠার শুরু থেকেই বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে পেশাগত উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের সব প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সঙ্গে কাজ করছে।
অনুষ্ঠানে প্রাবের সভাপতি ও শাহজালাল ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু), প্রাবের সাধারণ সম্পাদক ও আল-আরাফাহ ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জালাল আহমেদ স্বপন, সহসভাপতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের গ্রুফ চিফ কমিউনিকেশন আজম খান ও বাংলাদেশ ব্যাংকের পাবলিকেশন এন্ড কমিউনিকেশন বিভাগের অতিরিক্ত পরিচালক সাঈদা খানম, যুগ্ম সম্পাদক এক্সিম ব্যাংকের করপোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং বিভাগের প্রধান সঞ্জীব চ্যাটার্জি এবং ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান নজরুল ইসলামসহ অন্যান্য কার্যনির্বাহী সদস্য ও পরিবারবর্গ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের শুরুতেই রঙ্গ-রস, শুভেচ্ছা বক্তব্য, নৈশভোজ, র‌্যাফেল ড্র এবং মনোমুগ্ধকর সংগীতানুষ্ঠানের মাধ্যমে অতিথিদের উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সাবেক সভাপতিরা, দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার সম্পাদক সামছুল হক জাহিদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের ডেপুটি নিউজ এডিটর ও অনলাইন এডিটর সাইফুল ইসলাম দিলাল, জাকারিয়া কাজল, সুলতান মাহমুদ বাদল ও খাজা মঈনউদ্দিন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়