ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

রক ফেস্টে মাতল তরুণ প্রজন্ম

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : একই মঞ্চে হাজির হলো দেশের সেরা ব্যান্ড মাইলস, আর্টসেল, ওয়ারফেজ, শিরোনামহীন, অ্যাভয়েড রাফা, ম্যাকানিক্স, তীরন্দাজ ও দৃক। তাদের সুরের মূর্ছনায় মেতেছে হাজার হাজার তরুণ-তরুণী।
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ আয়োজিত ‘জেসিআই রক ফেস্ট ২০২২’-এ দেশের জনপ্রিয় এই ৮টি রক ব্যান্ড পারফর্ম করেছে।
গত ১০ জুন রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে দেশের প্রথম সারির ব্যান্ড দলগুলোর এই মিলনমেলার প্রথম ভাগে মঞ্চে ওঠে দৃক, ম্যাকানিক্স ও তীরন্দাজ। এরপর একে একে দেশের টপ ব্যান্ড অ্যাভয়েড রাফা, মাইলস, ওয়ারফেজ ও শিরোনামহীনের পারফরম্যান্স মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন উপস্থিত দর্শকরা।
রাত ১১টায় আর্টসেলের গানে পর্দা নামে জেসিআই বাংলাদেশ রক ফেস্ট ২০২২-এর। প্রত্যেক ব্যান্ড তাদের জনপ্রিয় ৫টি করে গান পরিবেশন করে।
বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে যুবসম্প্রদায়কে সমাজ গঠনে একতাবদ্ধ করতে এই কনসার্টের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। এই আয়োজনে একসঙ্গে প্রায় ৩ হাজার তরুণ-তরুণী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন আয়োজকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়