ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জসহ উত্তরবঙ্গের প্রাণপুরুষ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সাবেক মন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ। ২০২০ সালের ১৩ জুন না ফেরার দেশে চলে যান তিনি। তখন করোনাকালীন চলার কারণে তার অগণিত ভক্ত-সমর্থক তার আর শেষ দেখা পাননি। তাই তার তৃতীয় প্রয়াণ দিবসে নেতাকর্মীরা শ্রদ্ধা ভরে স্মরণ করছেন তাদের প্রিয় এ মানুষটিকে।
সিরাজগঞ্জের মানুষ এখনো মোহাম্মদ নাসিমের অকাল প্রয়াণের কথা ভাবতেই শোকে মুষড়ে পড়েন। সিরাজগঞ্জের সব নেতাকর্মীর কাছে তিনি ছিলেন গণমানুষের নেতা, ভরসার শেষ জায়গা। তার চলে যাওয়ার ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয়।
মোহাম্মদ নাসিমের ছেলে ও কাজিপুর আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় জানান, ক্যাপ্টেন মনসুর আলীর সন্তান হলেও নানা প্রতিকূলতা ও নানা নির্যাতন সহ্য করে গণমানুষের নেতা হয়ে উঠেছিলেন আমার বাবা। তিনি সাধারণের মাঝে মিশে যেতে পারতেন সহজেই। আমিও তার দেখানো পথেই হাঁটতে চাই, তার শেখানো আদর্শকে ধারণ করে সব সময় মানুষের সেবা করতে চাই।
সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত জানান, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। আমরা তার মৃত্যু শোককে শক্তিতে রূপান্তর করে তার অসম্পন্ন স্বপ্নগুলোকে পূরণ করতে চাই।
উল্লেখ্য, মোহাম্মদ নাসিমের স্মরণে গত ১ জুন থেকে কাজিপুরের প্রতিটি ইউনিয়নে স্মরণসভা হচ্ছে এবং তার মৃত্যুবার্ষিকীতে আজ জেলার প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়