ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

মতলবে ব্যবসায়ী উজ্জ্বল হত্যা : এক মাসেও গ্রেপ্তার হয়নি কোনো আসামি

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : মতলব উত্তরে উজ্জ্বল মিয়াজী খুনের এক মাস পেরিয়ে গেলেও কেউ গ্রেপ্তার হয়নি। অভিযোগ উঠেছে, আসামিদের সঙ্গে গোপন আঁতাতের কারণে পুলিশ খুনিদের গ্রেপ্তারে টালবাহানা করছে। মামলার কোনো আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নিহত উজ্জ্বল মিয়াজীর বড় ভাই মামলার বাদী গোলাম কিবরিয়া মিয়াজী।
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৫ মে রাতে মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে মোবাইল ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজী বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের এক মাসেরও বেশি সময় পার হলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নিহতের স্বজনরা জানান, ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে শ্বরবাড়ি চাঁদপুরে যান রাজধানীর যমুনা ফিউচার পার্কের মোবাইল ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী। রাতে তিনি অনুষ্ঠানস্থল পরিদর্শন করতে গেলে মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে তাকে প্রকাশ্যে কুপিয়ে ও গুলি করে হত্যা করে নৌ ডাকাত কবির খালাসি, জজ মিয়া খালাসি, নাহিদ খালাসি, তুষার খালাসি, বাবলা ডাকাত ও ফরিদ গাজীসহ এ চক্রের আরো ২০ থেকে ২৫ জন সদস্য। পরে উজ্জ্বলের মৃত্যু নিশ্চিত করে তার ক্ষতবিক্ষত দেহ মাটিতে ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় কবির খালাসিকে প্রধান আসামি করে ২০ জনের বিরুদ্ধে চাঁদপুরের উত্তর মতলব থানায় মামলা করেন নিহতের বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজী। তবে এ হত্যাকাণ্ডের ১ মাস পেরিয়ে গেলেও কোনো আসামিকে গ্রেপ্তার করা হয়নি। নিহতের স্বজনদের দাবি, আসামিদের সঙ্গে গোপন আঁতাতের কারণে খুনিদের গ্রেপ্তারে টালবাহানা করছে পুলিশ।
গত ১ মাসে চাঁদপুর, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ ও রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে নিহতের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেও কোনো ফল পায়নি উজ্জ্বল মিয়াজীর পরিবার। এমন অবস্থায় বিচারের আশাই ছেড়ে দিয়েছেন তারা।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোবারক হোসেন জানান, মামলা দায়ের করার পর থেকে আসামি গ্রেপ্তার করতে দেশের বিভিন্ন স্থানে একাধিক চালানো হয়েছে। আসামিদের গ্রেপ্তার করতে চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়