ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

বিতর্কিত মন্তব্য : বিজেপির নূপুরকে সমন পাঠাল মুম্বাই পুলিশ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : বিতর্কিত মন্তব্যের জেরে আরো বিপাকে পড়লেন বিজেপির সাময়িক বরখাস্ত হওয়া মুখপাত্র নূপুর শর্মা। বিজেপির এ নেত্রীকে এবার তলব করল মুম্বাই পুলিশ। আগামী ২৫ জুন নূপুরকে হাজিরা দিতে সমন পাঠানো হয়েছে। আপত্তিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে তার বয়ান রেকর্ড করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এদিকে নূপুরের মন্তব্যের জেরে দেশ-বিদেশে সামাজিক, রাজনৈতিক ও কূটনৈতিক তোলপাড় উঠলেও এখন পর্যন্ত নূপুর-বিতর্কে মুখে কুলুপ এঁটে বসে আছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। খবর আনন্দবাজার। সমনে বলা হয়, ২৫ জুন সকাল ১১টায় তাকে মুম্বাই পুলিশের সামনে হাজিরা দিতে হবে। ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নূপুরকে এ নোটিস পাঠায় মুম্বাই পুলিশ। যে টেলিভিশন চ্যানেলের টকশোতে যোগ দিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন বিজেপি নেত্রী, সেই অনুষ্ঠানের ভিডিও ফুটেজ সংশ্লিষ্ট চ্যানেলের কাছ থেকে চেয়ে পাঠিয়েছে পুলিশ। ইতোমধ্যেই নূপুরের বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে।
দিন কয়েক আগে একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কিত মন্তব্য করেন নূপুর শর্মা।
এই মন্তব্য ঘিরে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ শুরু হয়। নূপুরের মন্তব্য নিন্দিত হয় আন্তর্জাতিক মহলেও। ইরান, কাতারসহ একাধিক দেশ এই মন্তব্যের সমালোচনায় সরব হয়ে ওঠে। নূপুরকে গ্রেপ্তারের দাবি ওঠে বিভিন্ন মহলে। এই অবস্থায় বিজেপি নেত্রীকে পুলিশি-তলব এই পর্বে নয়া মাত্রা যোগ করল বলেই মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়