ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

পোরশায় গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীসহ আটক ৩

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পোরশায় পারিবারিক কলহের জেরে ফাতেমা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী মোস্তাফিজুর রহমান (৪০), শ্বশুর আকবর আলী এবং শাশুড়ি জুলেখা বেগমকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দীঘিপাড়া শাহাপুকুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
আটককৃত মোস্তাফিজুর রহমান ওই গ্রামের আকবর আলীর ছেলে বলে জানা গেছে। স্থানীয় ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম জানান, মোস্তাফিজুরের সঙ্গে গৃহবধূ ফাতেমা খাতুনের প্রায় ১০ বছর আগে বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি ছেলে ও ৩ বছর বয়সের একটি মেয়ে রয়েছে। সংসারের অভাব-অনটন কাটাতে গত চার বছর ধরে ঢাকায় থেকে মোস্তাফিজুর শ্রমিক হিসেবে কাজ করছিলেন। গতকাল রবিবার সকাল ৮টার দিকে তিনি ঢাকা থেকে বাড়ি আসেন। এরপর সকালের নাস্তা শেষে স্বামী-স্ত্রী ঘরের মধ্যে ঢুকলে শাশুড়ি জুলেখা বেগম ৩ বছরের মেয়েকে নিয়ে বাড়ির বাইরে চলে যান। কিছু সময় পর জুলেখা বেগম বাড়ি ফিরে এসে ফাতেমা খাতুনের মরদেহ দেখতে পান। এরপর জুলেখা বেগমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মোস্তাফিজুরকে আটক করে থানায় সংবাদ দেন।
পোরশা থানার ওসি জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফাতেমার গলায় কালো দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে মোস্তাফিজুর তাকে শ্বাসরোধে হত্যা করেছে। এ ঘটনায় স্বামী মোস্তাফিজুর রহমানসহ শ্বশুর আকবর আলী এবং শাশুড়ি জুলেখা বেগমকে আটক এবং থানায় মামলা করা হয়েছে।
ফাতেমার মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্বামী, শ্বশুর এবং শাশুড়িকে গতকাল রবিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়