ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

নিজেরা ঘর ভাঙচুর করে অন্যের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে মামলা থেকে বাঁচতে নিজেরা বাড়িঘর ভাঙচুর করে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী সালাউদ্দিন মিয়া জানান, তার দুই ছেলে রোমন ও বাঁধন খরিদ সূত্রে ভুলতা মৌজার এসএ ৮২৪ ও আরএস ১৫৭২ দাগের সাড়ে ৯ শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগদখলে ছিল। ওই জমিটি কাউসার নামে এক ব্যবসায়ীর কাছে বিক্রির উদ্দেশ্যে বায়না করেন তিনি। বায়না করার পর জমিটি বেড়া দিয়ে সীমানাপ্রাচীর করে বালু ভরাট করা হয়। বায়নাকারী কাউসারকে জমিটি বুঝিয়ে দেয়া হয়। জহিরুল ইসলাম, মাঝারুল ইসলাম ইমন, ফারুক ও তাদের লোকজন কাউসারের কাছে ১০ লাখ চাঁদা দাবি করে। কাউসার চাঁদার টাকা দিতে অস্বীকার করায় গত ২৯ মে গভীর রাতে একই এলাকার জহিরুল ইসলাম, মাঝারুল ইসলাম ইমন, ফারুকসহ তাদের লোকজন নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জমিটি অবৈধভাবে দখলে নিতে জমির বেড়া ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এ সময় কাউসার বাধা দিতে গেলে হামলাকারীরা তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করে। পরে এ ঘটনায় কাউসার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পালিয়ে বেড়াচ্ছে। মামলা থেকে বাঁচতে ও থানায় পাল্টা মামলা করতে গত ১০ জুন শুক্রবার গভীর রাতে অভিযুক্ত জহিরুল ইসলাম, মাঝারুল ইমন মিলে নিজেদের বাড়িঘর নিজেরা ভাঙচুর করে কাউসার, সালাউদ্দিন ও তার দুই ছেলে রোমন ও বাঁধনকে আসামি করে থানায় অভিযোগ করেন। এছাড়া তারা সালাউদ্দিন ও তার দুই ছেলেসহ তার পরিবারের লোকজনকে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে। বর্তমানে নিরীহ পরিবারটি নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে।
এ ব্যাপারে অভিযুক্ত মাঝারুল ইসলাম ইমনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, এসব ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়