ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

জুরাইনে পুলিশকে মারধরে তিনজন কারাগারে

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর জুরাইন রেলগেট এলাকায় ট্রাফিক সার্জেন্টসহ তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনার মামলায় রিমান্ড শেষে তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল রবিবার একদিনের রিমান্ড শেষে তিন আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।
শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা ইসলাম মল্লিক তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া আসামিরা হলো- আবুল কালাম আজাদ, তানজিল হোসাইন ও মোতালেব হোসেন।
মামলার সূত্রে জানা যায়, গত ৭ জুন সকাল ৯টার দিকে জুরাইন রেলগেট সড়কের উল্টোদিক দিয়ে স্বামী ইয়াসিনের সঙ্গে মোটরসাইকেলযোগে আসছিলেন আইনজীবী নিশাত।
এ সময় সার্জেন্ট আলি হোসেন ও ট্রাফিক কনস্টেবল সিরাজ তাদের গতিরোধ করেন। আইনজীবী পরিচয় দিলে তাদের মধ্যে তর্ক বাধে। একপর্যায়ে ইয়াসিন মোটরসাইকেল থেকে নেমে সার্জেন্ট আলি হোসেনকে ধাক্কা দেন। এছাড়া নিশাত চিৎকার শুরু করলে পাঠাও ও অটোচালকরা সার্জেন্ট আলির ওপর হামলা করেন।
খবর পেয়ে শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) উৎপল দত্ত অপুসহ পুলিশ ঘটনাস্থলে এলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে এবং ট্রাফিক বক্স ভাঙচুর করে। এ ঘটনায় তিনজন আহত হন।
তাই ওইদিন রাতে শ্যামপুর থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত সাড়ে চারশোজনের বিরুদ্ধে মামলা করেন আহত ট্রাফিক সার্জেন্ট আলি হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়