ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

চট্টগ্রামে ব্যবসায়ী হত্যা : ভারতে পালাতে গিয়ে তিনজন গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চাঁদা না দেয়ায় ব্যবসায়ী মহিউদ্দিন প্রামাণিক ওরফে মইনুদ্দিনকে ছুরিকাঘাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ফয়সাল ইসলাম বাবু ওরফে পিস্তল বাবুসহ তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
গতকাল রবিবার কোতোয়ালি থানায় সিএমপির উপপুলিশ কমিশনার জসিম উদ্দিন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
এর আগে ভারতে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহার করা ছোরাটি। গ্রেপ্তারকৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার লোকমান হোসেনের ছেলে ফয়সাল ইসলাম বাবু ওরফে পিস্তল বাবু, একই জেলার নবীনগর থানার বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া ও চট্টগ্রাম নগরের চকবাজার থানার মো. রুবেল।
উপপুলিশ কমিশনার জসিম উদ্দিন বলেন, গত ১০ মে পিস্তল বাবু ও তার সহযোগীরা এক কাপড় ব্যবসায়ীর কাছে চাঁদা আদায়ের চেষ্টা করলে মইনুদ্দিন বাধা দেন। এ সময় চাঁদাবাজরা তার দুই পা ও বুকে ছুরিকাঘাত করে। পরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মইনুদ্দিন মারা যান।
সিএমপি উপকমিশনার আরো বলেন, হত্যাকাণ্ডের পর কয়েকটি স্থান ঘুরে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করার সময় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় একটি সিএনজি অটোরিকশা থেকে পিস্তল বাবুকে পুলিশ গ্রেপ্তার করে। তিনি বলেন, পিস্তল বাবুর বিরুদ্ধে চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এসময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত উপকমিশনার নোবেল চাকমা, সিনিয়র সহকারী কমিশনার মুজাহিদুল ইসলাম, কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়