ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

চট্টগ্রামে জুয়ার আসর থেকে ৫৩ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে অবৈধ জুয়ার আসর বন্ধ হয়নি। নানা কৌশলেই চলছে বিভিন্ন সংস্থাকে ম্যানেজ করে এই জুয়ার আসর। তবে মাঝে মধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে এসব অবৈধ আস্তানায় হানা দিয়ে জুয়াড়িদের গ্রেপ্তার করে। কিন্তু আবারো নানাভাবে তা চালু হয়। তেমনই একটি জুয়ার আসরে হানা দিয়ে বেশ কিছু সরঞ্জাম, টাকাসহ ৫৩ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব।
জানা গেছে, নগরীর হালিশহরে ‘রিক্রিয়েশন সেন্টার এন্ড কো-অপারেটিভ সোসাইটির আড়ালে এভাবে অবৈধ জুয়ার আসর বসতো নিয়মিত। গত শনিবার রাতে নগরের হালিশহরে নবাব টাওয়ার নামে একটি ভবনের তিন তলা থেকে তাদের আটক করে র‌্যাব-৭ এর একটি দল। এ সময় আটককৃতদের হেফাজতে থাকা ১৫৫ সেট তাস, জুয়া খেলার সরঞ্জাম ৪৩০টি এবং নগদ ৩ লাখ ৬৯ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানিয়েছেন, কো-অপারেটিভ সোসাইটির আড়ালে দীর্ঘদিন ধরে ক্যাসিনো ও জুয়ার ব্যবসা পরিচালনা করে আসছিল একটি গ্রুপ। এক্ষেত্রে তারা প্লাস্টিকের টোকেনের মতো এক ধরনের কয়েন ব্যবহার করত। এই টোকেনের দাম ৫ হাজার থেকে সর্বোচ্চ মূল্য ৫ লাখ টাকা পর্যন্ত। এলাকার যুবসমাজ এই অবৈধ অর্থের প্রলোভনে পড়ে ক্যাসিনো ও জুয়ায় জড়িয়ে পড়ছিল। শনিবার রাতে অভিযানে নেমে ৫৩ জন জুয়াড়িকে খেলারত অবস্থায় আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে থানায় পাঠিয়ে দেয়া হয়।
ছবির ক্যাপশন : চট্টগ্রাম নগরীর হালিশহর থেকে জুয়ার সরঞ্জামসহ ৫৩ জুয়াড়ি আটক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়