ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

এ বিকৃতির শেষ কোথায়! : নারী শ্রমিকের পায়ু পথে বাতাস ঢুকাল সহকর্মীরা

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে আসমা আক্তার নামে এক নারী শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দিল কারখানার সহকর্মীরা। গত শনিবার ভোরে উপজেলার সফিপুর দোকানপাড় এলাকায় সাহাবুদ্দিন টেক্সটাইল কারখানায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অসুস্থ আসমা আক্তার নামে ওই নারীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। কারখানা কর্তৃপক্ষ বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ রয়েছে। আহত আসমা আক্তার উপজেলার রতনপুর এলাকার মো. আবু বকর মিয়ার স্ত্রী।
জানা যায়, আসমা আক্তার উপজেলার সফিপুর সাহাবুদ্দিন টেক্সটাইল কারখানায় ফিনিশিং সেকশনে চাকরি করেন। গত শুক্রবার রাতে তিনি ওই কারখানায় ডিউটি করতে যান। শনিবার ভোরে অফিসের ফ্লোর পরিষ্কার করা নিয়ে কারখানার তিন নারী ও এক পুরুষ সহকর্মীর সঙ্গে আসমার দ্ব›দ্ব হয়। এ ঘটনার একপর্যায়ে সহকর্মীরা মেশিন দিয়ে জোরপূর্বক আসমার পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এ সময় সে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। এ খবর পেয়ে আসমার আত্মীয়স্বজনরা ওই হাসপাতাল থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা আরো খারাপ হলে ওই হাসপাতাল থেকে দ্রুত তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
এ ব্যাপারে জানার জন্য কারখানার প্রশাসনিক কর্মকর্তা মো. নুরুল আমিনের ০১৭২৮৩০৪৬৭৬ নম্বর মোবাইল ফোনে বারবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। কালিয়াকৈর থানার ওসি মো. আকবর আলী বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
গাজীপুর শিল্প পুলিশের ওসি মো. আবু মোকাদ্দেম আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, অসুস্থ আসমা ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। তদন্ত চলছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়